Saturday, July 27, 2024
Home Status Friends status bangla || বন্ধুদের নিয়ে স্ট্যাটাস | Best friends status bangla

Friends status bangla || বন্ধুদের নিয়ে স্ট্যাটাস | Best friends status bangla

bangla friends status

by amarbanglablog
198 views
status bangla bangla friends status Friends status bangla bangla status

কলিজার বন্ধুদের নিয়ে স্ট্যাটাস এবং কিছু কথা। বন্ধু ছাড়া লাইফ ইম্পসিবল অর্থাৎ জিবনের চলতি পথে চলতে হলে অবশ্যই বন্ধুর দরকার হবে। আর বন্ধু ছাড়া আসলেই লাইফ ইম্পসিবল। তাই অনেক সময় বন্ধুদের জন্য কিছু ভালো লাগার কথা, মুহূর্ত শেয়ার করতে হয় আর সে জন্যই আজকের এই বন্ধুদের নিয়ে স্ট্যাটাস। আশা করি আপনাদের পছন্দ হবে। আর হ্যা অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।

100+ Best Life Status Bangla

100+ Best Life Status Bangla (জীবন স্ট্যাটাস বাংলা)

status bangla bangla friends status Friends status bangla bangla status

status bangla bangla friends status Friends status bangla bangla status

Friends status bangla :

কিছু রাত স্বপ্নের, কিছু স্মৃতি কষ্টের। কিছু সময় আবেগের, কিছু কথা হৃদয়ের। কিছু মানুষ মনের, কিছু বন্ধু চিরদিনের।

মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি। হয়তো কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, মনে রাখিস হাত বাড়ালেই বন্ধু আমায় পাবি..!!

কিছু বন্ধুত্ব টম ও জেরি এর মত, তারা একে অপরকে, জ্বালাতন করে, মারপিট করে, দুষ্টুমি করে, কিন্তু একে অন্যকে ছাড়া বাঁচতে পারে না।

এক বছরে ১০টা বন্ধু বানানো খুব সহজ কাজ, কিন্তু একজন বন্ধুর সাথেই, ১০বছর কাটানো খুব সহজ কিছু নয়, চিয়ার্স আমাদের বন্ধুত্বের জন্য

জিনিসের পরিবর্তন হতে পারে, অর্থের অপচয় হতে পারে, জীবিকার পরিবর্তন হতে পারে, কিন্তু সত্যিকারের বন্ধুত্বের পরিবর্তন হয় না।

আসল বন্ধুত্ব গুলো সোশ্যাল মিডিয়াতে বাঁধা থাকে না, সেগুলো হৃদয়ে থাকে

মনকে সাহসী কর‌তে‌ সাহায্য করে বন্ধুরা, অসম্ভবকে কে সম্ভব করতে সহায়তার হাত বাড়িয়ে দেয় বন্ধুরা বন্ধুরা না থাকলে পুরো জীবনটাই অর্থহীন মনে হয় .

বন্ধুত্বের গভীরে জমে থাকা না বলা থেকেই শুরু হয় ভালোবাসা। কিন্তু,তাতে বন্ধুত্ব কখনো শেষ হয়না।

শয়তান যখন নিজে আসার সময় পায় না, ঠিক তখনই জীবনে তোর মত কোনো ফ্রেন্ড পাঠিয়ে দেয়.

ব্যর্থতাও সুন্দর লাগে, যখন পাশে বন্ধুরা থাকে.. সাফল্যও কষ্ট দিতে পারে, যখন বন্ধুদের সাথে তুমি তা উদযাপন না করতে পারো.

না বলা কথা না বলাই থাকুক, ভালোবাসা না হয়, বন্ধুত্ব ই বাঁচুক..

সম্পর্কের ওজন মাপতে গেলাম, দাড়িপাল্লায় রেখে, প্রেম বললো যাও চলে যাও বন্ধু টানলো বুকে.

ভেবেছিলাম কোনোদিনও হবেনা আমাদের দুই বন্ধুর সুখ গল্পের ইতি, মাঝখানে ভালোবাসা ঢুকে বোঝালো আমরা এখন শুধু অতিথি.

টিফিন খুলতেই হামলে পড়া, খেলার মাঠের শুকানো ঘামে, স্মৃতি হাতড়ানো বার্ধক্য বেলায়, বন্ধুত্ব বাঁচে ডাক নামে.

বন্ধু তোর হাত ধরে,ছুটতে চাই আর একবার.. বন্ধু তোর টিফিন বক্স কাড়তে চাই আর একবার, তোর সাথে আমি ভিজতে চাই খুব করে, শুধু একটা বার,তোর চেনা নামে ডাকতে চাই খুব জোরে.

যেমন ছিলাম তেমন আছি, বন্ধু তোমার পাশা-পাশি, ভাবছো হয়তো ভুলে গেছি, কেন ভাবছো মিছে-মিছি । যদি তোমায় ভুলে যেতাম, তাহলে কি আর এসএমএস করতাম ?

বন্ধু মানে অবহেলা নয়, বন্ধুকে আপন করে নিতে হয়, বন্ধু হল সুখ- দুঃখের সাথী, এমন বন্ধু রেখো না যে তোমার করে ক্ষতি !!

বিধাতার হাতে লিখা, কার সাথে কার হবে দেখা । কেউ যানে না কবে কখন , কার সাথে গিয়ে মিলবে জীবন । তবুও থাকে একটি চাওয়া, মনের মত বন্ধু পাওয়া ।

রাতের রঙ কালো, জোসনা দেয় আলো । আকাশের রঙ নিল, তারা ঝলে ঝিলমিল । গোলাপের রঙ লাল, আমাদের বন্ধুত্ব থাকবে চিরকাল ।

প্রানের চেয়ে প্রিয় তুমি বন্ধু আমার, হাজার বছর বেঁচে রবে বন্ধুত্ব দুজনার ।

একটা জীবন মানে একটা গল্প, একটা মন মানে একটা ভালোবাসার মন্দির, একটা প্রেম মানে একটা সোনালি স্বপ্ন , একটা মিলন মানে একটা সুখের সর্গ , আর একটা বন্ধু মানে বেঁচে থাকার প্রেরনা ।

Chokh niye bangla caption

Chokh niye bangla caption

ভালো লাগার কিছু স্বপ্ন , মন ছুঁয়ে যায়, ভালো লাগার কিছু গল্প, জীবন রাঙায় , ভালো লাগার কিছু মানুষ , বন্ধু হয়ে রয় , ভুলতে চাইলেও তাকে ভুলার মত নয় ।

যে তোমার শুখে আনন্দিত হয়, যে তোমার কষ্টে দুঃখ পায়, যে তোমার নিরবতার কারন খোঁজে , সে ই তোমার প্রকৃত বন্ধু ।

বন্ধুত্ব শুনিল আকাশের সেই রুপালী চাঁদ, যাকে দেখা যায় কিন্তু ছোঁয়া যায়না , বন্ধুত্ব সেই সুন্দর সৃতি যাকে আজিবন মনে রাখা যায়, কিন্তু ভুলা যায় না ।

বন্ধু তুমি এত ভালো, জীবনে আমার ফিরে আসলো, ভুলে গেছি আধার কালো, তোমার মতো বন্ধুর আলো সবার জিবনে জালো ।

ফুল ফুটেছে সারি সারি , বন্ধু আসবে কবে আমার বাড়ি , দেখবো তোমায় দুচোখ ভরে, আকব ছবি জতন করে, আসো যদি আমার বাড়ি, খেলবো দুজন লুকোচুড়ি ।

যতই আমি থাকি দূরে, তোমায় ভীষণ মনে পড়ে, আছি আমি তোমার ভাবনায় চিন্তায়, তোমার মন আকাশে, কালও ছিলাম আজও আছি, তোমার পাশে পাশে বন্ধু ।

সুন্দর এই প্রিথিবি, স্নিগ্ধ তার বাতাস, সপ্নিল এই জীবন, সৃতি ময় তার আকাশ, শিশির ভেজা পথ কুয়াশায় ঢাকা, বন্ধু তোমার সাথে কেনো হয় না আমার দেখা ??

বন্ধু মানে জ্যোৎস্না ভেজা গল্প বলা রাত বন্ধু মানে ভালোবাসার শিক্ত দুটি হাত বন্ধু মানে মনের যত গোপন কথা বলা বন্ধু মানে তোমার সাথে সারা জীবন চলা

আমি একটা দিন চাই আলোয় আলোয় ভরা আমি একটা রাত চাই অন্ধকার ছাড়া আমি একটা ফুল চাই সুন্দর সুবাস ভরা আর একটা ভালো বন্ধু চাই সবার চেয়ে সেরা

সবাই আমার বন্ধু নয় আবার আমার বন্ধু সবার মত নয় সে আমার কথা মনে রাখে শত কাজের ভিড়ে ফ্রি হলে ডাকিও আমায় আছি আমি তোমার দুয়ারে

যে বন্ধু সুদিনে ভাগ বসায় আর দুর্দিনে ত্যাগ করে চলে যায় সেই তোমার সবচেয়ে বড় শত্রু ।

বন্ধু মানে জীবনের পরিচয় বন্ধু মানে খেলার সাথী বন্ধু মানে অজানা এক পরীর গল্প তাই বন্ধুকে কখনো কষ্ট দিয়ো না বন্ধুর ভালোবাসা আছে বলেই পৃথিবী এত সুন্দর তাই বন্ধুর মত বন্ধু একটা হলেই হয় ।

চোখের আড়াল মানে হারিয়ে যাওয়া নয় হারিয়ে গেলে খুজে নিতে হয় খুজে না পেলে হাত বাড়াতে হয় হাত ধরে বুঝে নিতে হয় আসল বন্ধু কয়জন এ বা হয় ।

নয়ন জলে ভাসিয়ে দুচোখ কাঁদছো কেন তুমি এই দেখো তোমার পাশে দাঁড়িয়ে আছি আমি তোমার চোখের এক ফোটা জল পড়বে না কো নিচে যতদিন আমি বন্ধু আছি তোমার পাশে ।

জীবনে যদি কাউকে সত্যিই মন দিয়ে বন্ধুত্ব করে তাহলে তাকে হারিয়ে যেতে দিওনা কারণ চোখের জল হয়তো মুছা যায় কিন্তু হৃদয়ের কান্না কোনো ভাবেই মুছতে পারবেনা ।

বন্ধুত্ব সুনীল আকাশের সেই রুপালি চাঁদ যাকে দেখা যায় কিন্তু ছোঁয়া যায় না বন্ধুত্ব সেই সুন্দর স্মৃতি যাকে আজীবন মনে রাখা যায় কিন্তু ভুলা যায় না

status bangla bangla friends status Friends status bangla bangla statusstatus bangla bangla friends status Friends status bangla bangla statusstatus bangla bangla friends status Friends status bangla bangla statusstatus bangla bangla friends status Friends status bangla bangla status

You may also like

Leave a Comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More